Thursday, August 19, 2021

১০০ ভাগ ইনকামের নিশ্চয়তা। অনলাইনে কাজ শিখার জন্য এবং ইনকাম করার জন্য বিশ্বস্ত একটি ইউটিউব চ্যানেল।

অনলাইনে ইনকাম করার জন্য বিভিন্ন ইনকামের অ্যাপ এবং ওয়েবসাইটের বিশ্বস্ত তথ্য পাবেন এই ইউটিউব চ্যানেলে। এখানে আরো পাবেন ইনকামের বিভিন্ন ধরনের টিউটোরিয়াল সম্পুর্ন বাংলায়।  Android Income একটি টেকনোলজিক্যাল ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে বিভিন্ন ধরনের অনলাইন ইনকামের তথ্য, ইনকামের টিউটোরিয়াল, অ্যাপ রিভিউ, ওয়েবসাইট রিভিউ প্রচার করা হয়। এছাড়াও বিশ্বের বড় বড় ফ্রিল্যান্সিং সাইট যেমন ফাইবার সম্পর্কে অনেক টিউটোরিয়াল পাবেন সম্পুর্ন বাংলায়।  যারা অনলাইনে সবেমাত্র কাজ শুরু করেছেন অথবা অনলাইনে কাজ করতে চান বা অনলাইনে কাজ করার ইচ্ছা আছে, কিন্তু কি কাজ করবেন, কিভাবে করবেন, কোন জায়গায় করবেন, কাজ করতে কি কি জিনিস লাগবে, আপনাকে কি কি জানতে হবে, এমন অসংখ্য পশ্নের উত্তর পাবেন এই ইউটিউব Android Income চ্যানেলে। আবার যদি কেউ চান যে তার একটা অ্যাপ আছে এবং সেটার পরিচিতি বা রিভিউ করতে হবে। অথবা কোন ওয়েবসাইট বা কোন গেজেট বা কোন টেকনোলজিক্যাল পন্যের রিভিউ বা পরিচিতি ইউটিউবের মাধ্যমে করাতে চান, তাহলে আমার সাথে যোগাযোগ করুন। আমি খুবই যত্ন সহকারে আপনার পন্যটি নিয়ে ভিডিও তৈরি করে মানুষের কাছে আমার Android Income চ্যানেলের মাধ্যমে পৌছে দিব। যদি কেউ কোন পন্য বা গেজেট বিক্রির জন্য বা বিক্রি বাড়ানোর জন্য চান তাহলেও সেই পন্য বা গেজেটের রিভিউ ভিডিও বানিয়ে প্রচার করবো যাতে আপনার পন্য বা গেজেটের সেল বাড়ে।  Android Income থেকে টাকা আয় করার অনলাইনের উপায় পাবেন, একই সাথে টাকা পন্য বা গেজেটের প্রচারনা করেও ইনকাম বাড়াতে পারবেন।  আমার ইউটিউব চ্যানেল: https://www.youtube.com/channel/UCXqYOGahRJPMiy1UXJdhj0A যোগাযোগের জন্য: আমার হোয়াটসঅ্যাপ এবং ইমো নম্বার- ০১৭১৩২৭৬২১৫ ইমেইল ঠিকানা: yakuba39@gmail.com

অনলাইনে ইনকাম করার জন্য বিভিন্ন ইনকামের অ্যাপ এবং ওয়েবসাইটের বিশ্বস্ত তথ্য পাবেন এই ইউটিউব চ্যানেলে। এখানে আরো পাবেন ইনকামের বিভিন্ন ধরনের টিউটোরিয়াল সম্পুর্ন বাংলায়। 

 

Android Income একটি টেকনোলজিক্যাল ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে বিভিন্ন ধরনের অনলাইন ইনকামের তথ্য, ইনকামের টিউটোরিয়াল, অ্যাপ রিভিউ, ওয়েবসাইট রিভিউ, কিওয়ার্ড রিসার্চ, ফাইবার পেইজ রেংক করার নিয়ম, ট্রাফিক বাড়ানোর উপায় টিউটোরিয়াল করে প্রচার করা হয়। এছাড়াও বিশ্বের বড় বড় ফ্রিল্যান্সিং সাইট যেমন ফাইবার সম্পর্কে অনেক টিউটোরিয়াল পাবেন সম্পুর্ন বাংলায়।

যারা অনলাইনে সবেমাত্র কাজ শুরু করেছেন অথবা অনলাইনে কাজ করতে চান বা অনলাইনে কাজ করার ইচ্ছা আছে, কিন্তু কি কাজ করবেন, কিভাবে করবেন, কোন জায়গায় করবেন, কাজ করতে কি কি জিনিস লাগবে, আপনাকে কি কি জানতে হবে, এমন অসংখ্য পশ্নের উত্তর পাবেন এই ইউটিউব Android Income চ্যানেলে।

আবার যদি কেউ চান যে তার একটা অ্যাপ আছে এবং সেটার পরিচিতি বা রিভিউ করতে হবে। অথবা কোন ওয়েবসাইট বা কোন গেজেট বা কোন টেকনোলজিক্যাল পন্যের রিভিউ বা পরিচিতি ইউটিউবের মাধ্যমে করাতে চান, তাহলে আমার সাথে যোগাযোগ করুন। আমি খুবই যত্ন সহকারে আপনার পন্যটি নিয়ে ভিডিও তৈরি করে মানুষের কাছে আমার Android Income চ্যানেলের মাধ্যমে পৌছে দিব।

যদি কেউ কোন পন্য বা গেজেট বিক্রির জন্য বা বিক্রি বাড়ানোর জন্য চান তাহলেও সেই পন্য বা গেজেটের রিভিউ ভিডিও বানিয়ে প্রচার করবো যাতে আপনার পন্য বা গেজেটের সেল বাড়ে।

Android Income থেকে টাকা আয় করার অনলাইনের উপায় পাবেন, একই সাথে টাকা পন্য বা গেজেটের প্রচারনা করেও ইনকাম বাড়াতে পারবেন।

আমার ইউটিউব চ্যানেল: https://www.youtube.com/channel/UCXqYOGahRJPMiy1UXJdhj0A

যোগাযোগের জন্য:

আমার হোয়াটসঅ্যাপ এবং ইমো নম্বার- ০১৭১৩২৭৬২১৫

ইমেইল ঠিকানা: yakuba39@gmail.com

No comments:

Post a Comment